নড়াইলের লোহাগড়ায় এল পি জি(সিএন জি)পিয়াজিও ন্যান্স মোটরস লিঃ শো-রুমের উদ্বোধন করা হয়েছে। ১৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে লোহাগড়ার মুন্সি আলাউদ্দিনের মোড় এলাকায় মেসার্স জামাল এন্টারপ্রাইজের পরিচালক মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে উক্ত শো-রুম উদ্ভোধন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ন্যান্স মোটরস লিঃ এর পরিচালক মেজর জেনারেল(অবঃ)এ,কে এম,আব্দুর রহমান, অন্যানের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নড়াইল জেলা আ‘লীগের সহ-সভাপতি এ্যাডঃ সৈয়দ আইয়ুব আলী, ন্যান্স মোটরস্ লিঃ এর জিএম মোঃ নুরুদ্দীন জাহাঙ্গীর, নড়াইল ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি ও জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক গাউসুল আজম মাসুম ,ও নড়াইল জেলা সেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক জিএস পলাশ, এবং এলপিজি সমবায় সমিতির সভাপতি মোঃ শাহাজাহান। অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ বুলবুল শিকদার সেলিম।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,নড়াইল-লোহাগড়ার বেকার যুবকরা ৮০/ থেকে ১ লক্ষ টাকা জমা দিলে ন্যান্স মোটরস লিঃ একটি এলপিজি)সিএনজি) কিনে নিয়ে ৩ বছর কিস্তিতে সুযোগ নিয়ে টাকা পরিশোধ করতে পারবেন। এছাড়াও তিনি নড়াইল বাসীকে অভিনন্দন জানান। এসময় অনুষ্ঠানে সাংবাদিক মোঃ আজিজুর বিশ্বাস, মাহাফুজুর রহমান মন্নু সহ এলাকার শ্রমিক ও সাধারন মানুষ উপস্থিত ছিলেন।